আজ বৃহস্পতিবার,১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,রাত ১১:৫৫

গফরগাঁওয়ে এক লিবিয়ায় মানব পাচারকারী গ্রেফতার

News

ময়মনসিংহের গফরগাঁওয়ে সাজেদুল করিম রহম আলী (৪৫) নামে এক মানবপাচারী আটক হয়েছে র‌্যাবের হাতে। সোমবার দুপুরে থানা পুলিশ সাজেদুর করিম রহম আলীকে মানব পাচার ও প্রতারনার মামলায় গ্রেফতার দেখিয়ে জেলা আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে পাঠিয়েছে।
থানা পুলিশ ও থানায় দায়ের দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, রবিবার (২৯জুলাই) সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর একটি দল গফরগাঁও রেলওয়ে ষ্টেশন এলাকা থেকে লিবিয়ায় মানব পাচারের অভিযোগে সাজেদুল করিম রহম আলীকে আটক করে।্ র‌্যাব রবিবার রাতে আটক সাজেদুল করিম রহম আলীকে গফরগাঁও থানা পুলিশের সোর্পদ করে। উপজেলার চরমছলন্দ ফরাজি পাড়া গ্রামের মুত আব্দুল জব্বারের ছেলে সাজেদুল করিম রহম আলীকে আটকের সে র‌্যাবের কাছে জিঙ্গাসাবাদে স্বীকার করেছে সে মানবপাচারকারী চক্রের একজন সদস্য। সে ও উপজেলার রাওনা গ্রামের আবু সাঈদ ঢাকার বনানী ও কাকলী এলাকার বেশ কয়েকজন ব্যক্তির যোগসাজশে লিবিয়াসহ বিভিন্ন দেশে মানবপাচার করে। সোমবার সকালে ক্ষতিগ্রস্ত নুর মোহাম্মদ বাদী হয়ে মানব পাচার ও প্রতারণার অভিযোগ এনে সাজেদুল করিম রহম আলী ও উপজেলার রাওনা গ্রামের আবু সাঈদকে আসমী করে গফরগাঁও থানায় মামলা দায়ের করে।

মামলার বাদি ত্রিশাল উপজেলার ধলা গ্রামের নূর মোহাম্মদ (৪৫) বলেন, এই প্রতারক চক্র আরব আমিরাত পাঠানোর কথা বলে আমার কাছ থেকে সাড়ে পাঁচ লাখ টাকা নিয়ে আমাকে লিবিয়ায় পাঠিয়ে দেয়। এই চক্র আমার মতো কয়েক শত লোকের কাছ থেকে সৌদি আরব, আরব আমিরাত পাঠানোর কথা বলে ৫ থেকে ৯ লাখ টাকা নিয়ে লিবিয়ায় পাঠিয়ে দিয়েছে। সেখানে প্রতারনার শিকার এসব বাঙালীদের মানবেতর জীবন-যাপন করতে হচ্ছে।
গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন , অপর আসামী আবু সাঈদকে গ্রেফতারের চেষ্টা চলছে।

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!