আজ শনিবার,১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,রাত ১২:৩২

গফরগাঁওয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালন

News

ময়মনসিংহের গফরগাঁওয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হচ্ছে। শুক্রবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৫০ বার তোপধ্বনি ও স্বাধীনতার সংগ্রমে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

জামতলা মোড়স্থ স্মৃতিসৌধে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামীলীগ, গফরগাঁও ও পাগলা থানা পুলিশ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, গফরগাঁও প্রেসক্লাবসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের প্রধানরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

সকাল আটটায় ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্বাধীনতা দিবসের প্যারেডে সালাম গ্রহণ করেন জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃতাজুল ইসলামের সভাপতিত্বে শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, অসহায় জটিল রোগীদের মধ্যে চেক বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল,পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন, সহকারী কমিশনার (ভূমি)কাবেরী রায়,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার, পাগলা থানার ওসি মোঃ রাশেদুজ্জামান,গফরগাঁও প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল আমিন বিপ্লব প্রমুখ।
সারে এগারোটায় উপজেলা আওয়ামী লীগে আয়োজিত র্যালিতে নেতৃত্ব দেন সাংসদ। র্যালিটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

মেহেদী হাসান বুলবুল // গফরগাঁও টাইমস

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!