আজ শুক্রবার,২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,রাত ১:০৫

গফরগাঁওয়ে ৫ কোটি টাকায় নির্মিত হবে শেখ রাসেল মিনি স্টেডিয়াম-ফাহমী গোলন্দাজ বাবেল

News

ময়মনসিংহের  গফরগাঁও পৌর শহরের গো-হাটা ফেডারেশন মাঠে শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঁচ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। পূর্বে আড়াই কোটি টাকা বরাদ্দ দিয়েছিলেন পরে তিনি বাড়িয়ে পাঁচ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন।
শুক্রবার (৪ জুন) বিকেলে প্রস্তাবিত স্টেডিয়াম (গোহাটা) মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবলের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মধ্যে ট্রফি বিতরণের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল একথা বলেন।

এ সময় খেলা পাগল হাজারো মানুষ কড়তালি দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের বক্তব্যকে স্বাগত জানান। ফাইনাল খেলায় রাওনা ইউনিয়ন একাদশ মশাখালী ইউনিয়ন একাদশ দলকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় রাওনা ইউনিয়ন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, সাবেক খেলোয়ার ও বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন মনি, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জাতীয় হকি দলের সাবেক খেলোয়ার মাহবুব এহসান রানা।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মনি, সাহাবুল আলম, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের খেলা পাগল হাজারো মানুষ।

মেহেদী হাসান বুলবুল/গফরগাঁও টাইমস

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!