আজ বুধবার,১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৪:২৯

গফরগাঁওয়ে বন্দুকযুদ্ধে নিহত ২ জন মোহন হত্যা মামলার আসামি

News

ময়মনসিংহের গফরগাঁওয়ে ‘ডাকাতির প্রস্তুতকালে’ র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত ২ জন, পাঁচুয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মোহন(৩২)
হত্যা মামলার আসামি বলে নিশ্চিত করে পিবিআই।

বন্দুকযুদ্ধে নিহতরা হলেন—উপজেলার ধোপাঘাট নামাপাড়া এলাকার নুরুল হকের ছেলে আসাদুল(৩৮) ও একই এলাকার জামাল উদ্দিনের ছেলে সুমন মিয়া (৩০)।

থানা,পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বেকু দিয়ে মাটি ভরাটের যৌথ ব্যবসা করতো আসাদুল ও মোহন। টাকা ভাগ বাঁটোয়ারা নিয়ে দুজনের মধ্যে ঝগড়া চলছিলো। গত ৪ জুলাই বিকেলে এরই জের ধরে শিবগঞ্জ বাজারে যাওয়ার পথে আসাদুল ও তার সহযোগী সুমন অজ্ঞাত ২/৩ জন মোহনের পথ রুদ্ধ করে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে ফেলে চলে যায়।খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ মোহনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। এঘটনায় ৬ জুলাই গফরগাঁও থানায় আসাদুল ইসলাম ও সুমন মিয়াসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে মামলা দায়ের করে নিহতের পরিবার। পরে মামলাটি পিবিআইয়ে তিনদিন পরে স্থানান্তর করা হয়। সোমবার ভোর রাতে উপজেলার যশরা ইউনিয়নের ভারইল গ্রামে অভিযান পরিচালনা করে র‌্যাব ১৪ ময়মনসিংহ। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাব কে লক্ষ করে গুলি ছুরলে র‌্যাবও পাল্টা গুলি চালালে আসাদুল ও সুমন গুলিবিদ্ধ হয়।

পিবিআই-এর পরিদর্শক ও মোহন হত্যা মামলার তদন্ত কর্মকর্তা আবুল কাশেম বলেন, র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত দুইজনই মোহন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ছিল।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মেহেদী হাসান বুলবুল//গফরগাঁও টাইমস

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!