আজ বুধবার,১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৪:০২

গফরগাঁওয়ে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার

News

ময়মনসিংহের গফরগাঁওয়ে ফাতেমা (২১) নামের এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

রোববার বিকেলে গফরগাঁও উপজেলার যশরা ইউনিয়নের খোদাবক্সপুর গ্রামের বুরহান উদ্দিনের পরিত্যক্ত ঘরের পাশে ফাতেমাকে অচেতন অবস্থায় পাওয়া গেলে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কলেজছাত্রী ফাতেমা উপজেলার নিগুয়ারী ইউনিয়নের মাখল কালদাইড় গ্রামের হাফিজ উদ্দিনের মেয়ে এবং গফরগাঁও আলতাফ গোলন্দাজ ডিগ্রী কলেজের ডিগ্রী দ্বিতীয়বর্ষের ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সকালে কলেজছাত্রী ফাতেমা পরিবারের লোকজনের সাথে গফরগাঁও এসে তাদেরকে রেখে কলেজে যাওয়ার কথা বলে আর ফিরে আসেনি। বিকেলে খোদাবক্সপুর গ্রামের বুরহান উদ্দিনের পরিত্যক্ত ঘরের পাশে তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। স্থানীয় লোকজন তাকে নিয়ে হাসপাতালে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা দেন। পরে হাসপাতাল থেকে পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে রাতেই গফরগাঁও থানায় অভিযোগ দায়ের করা হয়।

ফাতেমার বড়ভাই আব্দুল্লাহ বলেন, খোদাবক্মপুর গ্রামের বুরহান উদ্দিনের ছেলে মিরাজ আহম্মেদের সাথে তার বোন ফাতেমার দুই বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। মিরাজ তাকে ফোন করে তার বাড়িতে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করতে পারে। আমরা বোনের হত্যাকারীর দৃষ্টান্তমূলক বিচার চাই।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) অনুকূল সরকার বলেন, কলেজছাত্রী লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার সকালে জেলা মর্গে পাঠানো হয়েছে। রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মেহেদী হাসান বুলবুল/গফরগাঁও টাইমস

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!