আজ শনিবার,৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ,২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ,সকাল ৮:২৭

গফরগাঁওয়ে আগুনে পুড়লো কৃষকের গরু

News

ময়মনসিংহের গফরগাঁওয়ে মশা তাড়ানোর কয়েলের আগুনে মাইন উদ্দিন নামের এক কৃষকের গোয়াল ঘরে থাকা একটি ষাঢ় গরু পুড়ে মারা গেছে।শনিবার ভোর রাত চার টার দিকে উপজেলার উস্থি ইউনিয়নের কাতিয়াপাড়া গ্রামে এই আগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।এতে প্রায় ২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত কৃষক।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রাতে কৃষক মাইন উদ্দিন তার বাড়ির গোয়াল ঘরের মশা তাড়াতে কয়েল লাগিয়ে ঘুমিয়ে পড়ে। সেখান থেকেই কোনোভাবে পুরো গোয়ালঘরেই আগুন ধরে যায়।বাড়ির সবাই ঘুমে থাকায় প্রথমদিকে আগুন লাগার বিষয়টি টের পায়নি। আগুন বেড়ে গেলে আশপাশের লোকজনের টের পেয়ে ৯৯৯ নম্বারে এ ফোন করলে কিছুক্ষণের মধ্যে ফায়ার সার্ভিস কর্মীরা আসে।এরই মধ্যে কৃষক ও তার স্বজনরা মিলে ঘোয়াল ঘরে থাকা ৫ টি গরুর মধ্য থেকে ৪টি গরু বের করে নিয়ে আসতে সক্ষম হয়।এ সময় গোয়াল ঘরে থাকা ১টি ষাঢ় গরু দগ্ধ হয়ে মারা যায়।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাম প্রাসাদ পাল জানান, মশা তাড়াতে রাতে গোয়ালঘরে কয়েল জালিয়ে রেখেছিলেন ওই কৃষক।তা থেকে আগুনের সূত্রপাত।৯৯৯ এ কল পেয়ে আমরা ঘটানাস্থলে পৌছে দেখি স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে নিয়ে এসেছে।

মেহেদী হাসান বুলবুল/গফরগাঁও টাইমস

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!