আজ শনিবার,১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,রাত ১২:৩২

ইসলামী ডেমোক্রেটিক এলায়েন্স (আইডিএ) এর মতবিনিময় সভা

News

মহাজোটের শরীক ইসলামী ডেমোক্রেটিক এলায়েন্স (আইডিএ) এর এক মতবিনিময় সভায় নেতৃবৃন্দ স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল ইসলামী শক্তির ঐক্যের উপর গুরুত্বারোপ করে ইসলামী ডেমোক্রেটিক এলায়েন্স কে সম্প্রসারণ ও আরো গতিশীল করতে মতামত ব্যক্ত করেন।।

আজ শুক্রবার (৫ নভেম্বর) সকাল ১০টায় ঢাকার মদীনাবাগস্থ জামিয়া মাদানিয়া মুগদা মাদ্রাসার হলরুমে ইসলামী ডেমোক্রেটিক এলায়েন্স ও বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অংশ নেন এলায়েন্সের অন্যতম শরীক দল ইসলামী গণতান্ত্রিক পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
সভাপতির বক্তব্যে আলহাজ্ব মিছবাহুর রহমান চৌধুরী বলেন, ইসলামী শক্তি সমূহের বৃহত্তর ঐক্য আাগামী দিনে এদেশে অন্যতম প্রধান বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে ভূমিকা রাখতে পারবে ইনশাআল্লাহ। তাই তিনি স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল ইসলামী দলকে অন্তর্ভুক্ত করে ইসলামী ডেমোক্রেটিক এলায়েন্স কে শক্তিশালী করার জন‍্য নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।
ইসলামী ডেমোক্রেটিক এলায়েন্স ও ইসলামী গণতান্ত্রিক পার্টির মহাসচিব, সাবেক পিপি এডভোকেট মোঃ নূরুল ইসলাম খান বলেন, ইসলামী ডেমোক্রেটিক এলায়েন্স কে শক্তিশালী করে আগামী সাধারণ নির্বাচনের মাধ্যমে জাতীয় সংসদে গিয়ে আমরা স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের ইসলামী শক্তির একটি শক্ত রাজনৈতিক ভিত্তি তৈরী করবো ইনশাআল্লাহ।
মহাসচিব এডভোকেট মোঃ নূরুল ইসলাম খান তার বক্তব্যে রাজনৈতিক প্রতিপক্ষের ষড়যন্ত্রের শিকার হয়ে মিথ্যা অভিযোগে কারাবন্দী এলায়েন্সের কো-চেয়ারম্যান ও মুখপাত্র, ইসলামী গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান, সাবেক এমপি জননেতা এম এ আউয়াল এর আশু কারামুক্তির জন্য জোর দাবী জানান এবং এ বিষয়ে এলায়েন্স এর সমর্থন ও সহযোগিতা কামনা করেন। মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, ইসলামী গণতান্ত্রিক পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী মাসুদ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান, মোঃ ওমর ফারুক, জগদীশ সরকার, মামুন পারভেজ, মাওলানা শামসুল ইসলাম ও মাওলানা আবু বকর প্রমূখ।
সভাশেষে দোয়া অনুষ্ঠিত হয়।

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!