আজ শনিবার,১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,রাত ১:০৩

গফরগাঁওয়ে যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

News

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গফরগাঁও উপজেলা ও পৌরসভা যুবলীগের উদ্যোগে নানান কর্মসূচির মধ্য দিয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (১১ নভেম্বর) ভোর ৬ টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বেলা ১১ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও বিকাল ৪ টায় উপজেলা যুবলীগ ও পৌরসভা যুবলীগ উদ্যোগে পৌর-শহরের মধ্য বাজারস্থ দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে।
মিছিলে উপজেলা যুবলীগের আহবায়ক এম সালাউদ্দীন পলাশ, পৌরসভা যুবলীগের আহবায়ক মাহমুদুল হাসান সজীব, যুগ্ম আহবায়ক তাজমুন আহমেদের নেতৃত্বে উপজেলা ও পৌরসভা যুবলীগের শত শত নেতা কর্মী অংশগ্রহন করেন।

উপজেলা যুবলীগের আহবায়ক এম সালাউদ্দিন পলাশ বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনি’ র নেতৃত্বে ১৯৭২ সালে এই দিনে রাজধানীর ইঞ্জিনয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেনশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি। বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রাদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এ সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতা-কর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুব লীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।
তিনি আরও বলেন, যুবলীগের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের জন্য যথাসাধ্য কাজ করে যাচ্ছি আগামীতে জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!