আজ শনিবার,৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ,২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ,সকাল ৮:৪২

গফরগাঁওয়ে ১৪ বছরের তরুনীর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার

News

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়নের কদম রসুলপুর গ্রামের বাঁশ ঝাড় থেকে বুধবার সকালে এক তরুনীর অগ্নিদ্বগ্ধ লাশ উদ্ধার করেছে গফরগাঁও থানা পুলিশ।
নিহত তরুনী মারুফা খাতুন(১৪) ওই এলাকার মোঃ মজিবুর রহমানের মেয়ে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,মোঃ মজিবর রহমান ও মোছাঃ বেদেনা খাতুন দম্পত্তির ৩ ছেলে ও ৫ মেয়ে। মারুফা খাতুন পাশ^বর্তী ত্রিশাল উপজেলার রায়গ্রামের আইওবিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণীর শিক্ষার্থী। রাতের খাবার খেয়ে মারুফা পরিবারের অন্যান্য সদস্যদের সাথে ঘুমাতে যায়।পরে রাতে কোন এক সময় সে ঘর থেকে বের হয়ে যায়।ভোর রাতে পরিবারের সদস্যরা টের পায় মারুফা ঘরে নেই। পরে স্বজনরা খোজাখোজি করে বাড়ি থেকে চারশত গজ দূরে চৌরাভিটা নামক বাঁশ ঝাড়ে মারুফার লাশ আগুনে অর্ধ পুড়া অবস্থায় পেয়ে পুলিশে খবর দেয়।পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। হত্যা না আত্মহত্যা এই রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছে পুলিশ।
গফরগাঁও থানার ওসি মোহাম্মদ ফারুক আহমেদ বলেন, বাড়ি থেকে চারশত গজ দূরে জঙ্গলে লাশটা পুড়া অবস্থায় পেয়েছি।লাশের সুরতহাল শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মেহেদী হাসান বুলবুল/গফরগাঁও টাইমস

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!