আজ শনিবার,৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ,২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ,সকাল ৮:২০

গফরগাঁওয়ে মোটরসাইকেল চাপায় প্রাণ হারালেন নারী

News

ময়মনসিংহের গফরগাঁওয়ে মোটরসাইকেল চাপায় গুরুতর আহত রানোয়ারা খাতুন (৪৫) নামে এক নারী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় পৌর শহরের মহিলা কলেজ গেইটের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সালটিয়া গ্রামের মৃত মমিন খানের স্ত্রী রানোয়ারা খাতুন বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এইচএসসি পরীক্ষার্থী মেয়েকে নিয়ে মহিলা ডিগ্রী কলেজ পরীক্ষা কেন্দ্রে যান। পরীক্ষা শুরুর পর মেয়ের জন্য তিনি কেন্দ্রের বাইরে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। বেলা ১১টার দিকে দ্রুতগামী একটি মোটরসাইকেল রানোয়ারা খাতুনকে চাপা দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে খবর পেয়ে স্বজনরা এসে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সন্ধ্যা ৭টায় চিকিৎসারত অবস্থায় রানোয়ারা মারা যান।
স্থানীয় ইউপি সদস্য সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখনো কোন অভিযোগ দেওয়া হয়নি। রোগীর চিকিৎসা নিয়ে সবাই ব্যস্ত ছিলেন। স্বজন ও পরিবারের সদস্যদের সাথে আলোচনা করে করণীয় ঠিক করা হবে।
গফরগাঁও থানার অফিসার ইনচার্জ ফারুক আহম্মেদ বলেন, এ ব্যাপারে আমাদের কাছে কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

মেহেদী হাসান বুলবুল/গফরগাঁও টাইমস

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!