আজ শুক্রবার,১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ,সকাল ৮:৫৫

দুই গারো কিশোরী ধর্ষণ. প্রধান আসামি রিয়াদসহ গ্রেফতার ৬

News

ময়মনসিংহের হালুয়াঘাটে দুই গারো শিক্ষার্থীকে দল বেঁধে ধর্ষণের মামলায় মূল আসামি রিয়াদ কে গফরগাঁও থেকে গ্রেফতার করেছে র‍্যাব এবং এই মামলায় আরও পাঁচজনকে দেশের বিভিন্ন জায়গা থেকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতরা আসামিরা হল- শরিফ, মিয়া হোসেন, মিজান, রোকন ও হামিদ।

শুক্রবার (০৭ জানুয়ারি) রাতে গাজীপুর, ময়মনসিংহের হালুয়াঘাট ও তারাকান্দায় অভিযান চালিয়ে ওই পাঁচজনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে এজাহারভুক্ত আসামি চারজন ও আরেকজন সন্দেহভাজন। শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান।

পুলিশ সুপার বলেন, ঘটনার পর যখন আমরা জানতে পারি তখনই কিন্তু আমরা ভুক্তভোগী পরিবারকে অভিযোগ দায়ের করতে বলি। পরে তারা মামলা করেন। সুতরাং প্রথম অবস্থায় মামলা রেকর্ড করতেই কয়েকদিন সময় অতিবাহিত হয়েছে। এই দীর্ঘসূত্রতার সুযোগে অভিযুক্তরা গা-ঢাকা দেয়। তবে থানা পুলিশের সহযোগিতায় ডিবির একটি চৌকস দল বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এজাহারভুক্ত চার আসামি ও এক সন্দেহভাজনসহ মোট পাঁচজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

পলাতক থাকা বাকি আসামিদেরও দ্রুত গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান।

এদিকে, প্রযুক্তিগত সহায়তায় এ ঘটনার মূল অভিযুক্ত সোলায়মান হোসেন রিয়াদকে গফরগাঁও থেকে গ্রেফতার করেছে পুলিশের এলিট ফোর্স র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মেহেদী হাসান বুলবুল/গফরগাঁও টাইমস

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!