আজ শুক্রবার,১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ,সকাল ৮:০৫

গফরগাঁয়ের যাত্রী সেজে অটো ছিনতাই নারীসহ গ্রেফতার ৩

News

গফরগাঁওয়ে যাত্রী সেজে অটোরিকশা ছিনতাইকারি চক্রের নারী সদস্যসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার বিকেলে উপজেলার বারোবাড়িয়া ইউনিয়নের মদকপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।বুধবার সকালে গ্রেফতারকৃতদের ময়মনসিংহ আদালতে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন নারায়নগঞ্জ জেলার বন্দর থানার কেওয়াঢালা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মো. আনোয়ার,মাদারীপুর জেলার কালকিনী থানার করারিয়া গ্রামের আল আমিনের স্ত্রী মোছা. সুমী বেগম ও তাদের সহযোগী ফরিদ মিয়া। এসময় অপর তিন সহযোগী পালিয়ে যায়।
পুলিশ জানায়,উপজেলার বারোবাড়িয়া ইউনিয়নের বাড়া গ্রামের অটোচালক নাছির মিয়া গফরগাঁও গরুহাটা অটোস্ট্যান্ডে গত এক মাস পূর্বে যাত্রীর জন্য অপেক্ষমান ছিলো।এসময় যাত্রী সেজে উপজেলার রসুলপুর ইউনিয়নে যাওয়ার কথা বলে চোর চক্রের সদস্য মো.আনোয়ার ও সুমী আক্তার অটোতে উঠে বসে।সুমী নিজেকে একজন সেবীকা হিসেবে পরিচয় দেয় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঔষধ নেওয়ার কথা বলে গেইটের কাছে অটো থামায়। পরে অটোচালক নাসিরকে সাথে নিয়ে সুমি হাসপাতালে প্রবেশ করে তাকে কৌশলে রেখে চলে আসে।দীর্ঘ সময় নারী যাত্রী ফিরে না আসায় চালক নাছিরের সন্দেহ হলে গেইটের কাছে ফিরে দেখেন অটোসহ যাত্রী উধাও। মঙ্গলবার দুপুরে বারোবাড়িয়া এলাকা দিয়ে অটোটি নিয়ে যাওয়ার পথে স্থানীয় লোকজন আনোয়ার,ফরিদ ও সুমীকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ অটোসহ আটককৃতদেরর থানায় নিয়ে আসে।
অটোচালক নাসির বলেন,চুরি হওয়ার পর থেকে অনেক জায়গায় খোঁজ করছি।আজ একমাস পর পুলিশ ও স্থানীয় লোকজনের সহায়তায় অটোসহ চোর ধরা পড়েছে।
গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ বলেন,গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!