আজ শনিবার,৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ,২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ,সকাল ৮:৩৫

ঢাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, অন্য বিভাগেও পূর্বাভাস

News

রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে আজ রোববার দুপুর থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। আর, এ বৃষ্টির ফলে শীত কিছুটা বেশি অনুভূত হচ্ছে।

এদিকে, আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে—রাজশাহী, রংপুর, খুলনা, বরিশাল ও ঢাকা বিভাগের অনেক জায়গায় এবং ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

পূর্বাভাসে আরও বলা হয়েছে, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ এবং তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে এবং মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

এ ছাড়া সারা দেশে মধ্যরাত থেকে আগামীকাল সোমবার সকাল পর্যন্ত কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে এবং সারা দেশে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং দিনের তাপমাত্রা ২ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে।

আবহাওয়া অধিদপ্তর আরও জানিয়েছে, আগামী তিন দিন রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে এবং এ সময়ের শেষের দিকে বৃষ্টিপাতও কমতে পারে। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের সীতাকুণ্ডে সর্বনিম্ন তাপমাত্রা ১১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ তাপমাত্রা কক্সবাজারের টেকনাফে ২৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। এ ছাড়া আজ ঢাকায় সূর্যাস্ত যাবে সন্ধ্যা ৫টা ৩৮ মিনিটে ও আগামীকাল সোমবার ঢাকায় সূর্যোদয় হবে ভোর ৬টা ৪২ মিনিটে।

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!