আজ বৃহস্পতিবার,১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ,২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ,রাত ১:৪২

আসছে এ,কে আজাদ এর কন্ঠে “হইও আমার লাশের মুখো মুখি”

News

ঈদের আগেই এম,এস মিউজিক অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে নতুন মিউজিক ভিডিও ‘হইও আমার লাশের মুখো মুখি’।গানটির গীতিকার ও সুরকার নুর হোসেন হৃদয়।সঙ্গীত আয়োজনে মান্নান মোহাম্মদ। গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী এ কে আজাদ। মডেল হিসাবে কাজ করেছেন -সাদিকুল ইসলাম,আদ্রিতা সোনিয়া,জাহাঙ্গীর রাজু,ইব্রাহীম সহ আরো অনেকে।মিউজিক ভিডিও পরিচালনা করেছেন জাহাঙ্গীর গাজী।

সিরাজগন্জ জেলার কামারখন্দ থানার চৌবাড়ী গ্রামের
কৃষক আকবর আলী প্রামানিক এর ছেলে এ,কে আজাদ ছোট বেলা থেকেই প্রবল ইচ্ছা ছিলো সংগীত শিল্পী হওয়ার,তাই ইচ্ছা পুরুন করতে মাত্র কয়েক বছর আগে পা রাখেন সংগীতাঙ্গনে,দুঃখী লালনের কথা ও সুরে জীবনের প্রথম গান “হতে পারিনি আপন” গান দিয়ে যাত্রা শুরু করেন এ তরুন শিল্পী,তার পর আর পিছনে ফিরতে হয়নি তার, একে একে ২০ এর অধিক গান করেছেন তিনি এর মধ্য দর্শক জনপ্রিয়তা পেয়ে ভাইরাল হয়েছে বেশ কয়েক টি গান এলেক্স আব্দুস সালাম ও এ,কে আজাদের কথা ও সুরে, অনিম খানের সংগীতায়জনে “আমি নেশার মাঝে হারায় জামু” এলেক্স আব্দুস সালামের কথায়, অনিম খানের সুর ও সংগীতে, জাহঙ্গীর গাজীর পরিচালনায় “লোক সমাজে দোষী হইলাম” উল্যেখযোগ্য।

পরিচালক জাহাঙ্গীর গাজী বলেন,গানটি যখন আমি প্রথম শুনি আমার কাছে গানের কথা এবং সুর অসাধারন মনে হয়েছে,।গানের সাথে ভিজুয়াল ঠিক রাখার জন্য খুজতে থাকি লোকেশন,অবশেষে মনের কল্পনার সাথে মিলে যায় জামালপুরের ইসলামপুরে গোঠাইল গ্রামের যমুনা নদীর বিশাল চর।

অতঃপর শুটিং টিম নিয়ে চলে যাই সেই স্থানে,এক দিন একরাত শুটিং করে শেষ হয় মিউজিক ভিডিও ‘হইও আমার লাশের মুখো মুখি’ র কাজ।

মডেল অভিনেত্রী আদ্রিতা সোনিয়া বলেন,গাজী ভাইয়ার কাছে গল্পটা শুনে আমি এক কথায় রাজী হয়ে যাই, চমৎকার একটি গল্প, ভালো গল্পে কাজ করতে কে না চায়,এতো সুন্দর লোকেশনে কাজ করে খুব আনন্দ পেয়েছি,তা ছারা জাহাঙ্গীর গাজী ভাইয়ের সাথে কাজ করে মনের তৃপ্তি পাই,অন্যদের চাইতে জাহাঙ্গীর গাজী ভাইয়ার কাজ গুলি একটু আলাদা।

মিউজিক ভিডিওটির প্রযোজক এম,এস মিউজিক অফিসিয়ালের কর্নধার অভিনেতা সাদিকুল ইসলাম আমাদের জানান প্রথমে এতো দুরে গিয়ে কাজ করতে আমার অনিহা থাকলেও লোকেশনে গিয়ে আমার মন ভরে গেছে।

এর আগে এম,এস মিউজিক অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এ,কে আজাদের কন্ঠে,জাহাঙ্গীর গাজীর পরিচালনায় “লোক সমাজে দোষী হইলাম” গান টি দর্শক মনে সারা দিয়েছে,কন্ঠ শিল্পী বর্তমানে মিউজিক ভিডিও টি সম্পাদনার টেবিলে রয়েছে,এডিটিং ও কালার গ্রেডিং শেষ হলেই ঈদের আগেই প্রকাশ হবে।

সার্বিক সহযোগিতায় ছিলেন আমিনুর ভাই ও ইব্রাহিম জাহাঙ্গীর গাজীর গল্প ভাবনা,চিত্রগ্রহন ও পরিচালনায় আশা করি নতুন লোকেশনে, নতুন চিন্তা ধারা নিয়ে নির্মিত, মিউজিক ভিডিও টি দর্শক মনে সারা দিবে।

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!