আজ বুধবার,১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ,২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ,রাত ১১:০৪

গফরগাঁওয়ে ট্রেন থেকে পড়ে আহত ২

News

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেন থেকে পড়ে দুই যাত্রী গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা-ময়মনসিংহ রেল পথে গফরগাঁও ইউনিয়নের হাতিখলা গ্রামে ঘটনাটি ঘটে। গুরুতর আহতরা হলেন মোঃ শামিম মিয়া(২৮) ও হেনা আক্তার(৫০)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হাতীখলা বাজারে কাঠ ও বাঁশ বোঝাই করা একটি ভ্যান রেলের পাশে রাখা ছিলো। এসময় ময়মনসিংহগামী তিস্তা এক্সপ্রেস ট্রেন আসতে দেখে ভ্যান চালক ভ্যানটি সরাতে গেলে ভ্যানে রাখা কাঠের আঘাতে ট্রেনের দরজায় থাকা ট্রেন যাত্রী শামিম ও হেনা আক্তার ট্রেন থেকে ছিটকে পরে।এতে শামিমের দুই পা থেতলে যায় ও হেনা আক্তার মাথায় গুরুতর আঘাত পায়।পরে গুরুতর আহতদের স্থানীয়রা ইউপি চেয়ারম্যানের সহায়তায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।পরিস্থিতির অবনতি হলে পরে তাঁদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গুরুতর আহত মোঃ শামিম মিয়া নেত্রকোনা জেলার কলমাকন্দা থানার কৈলাটি ইউনিয়নের শেওড়াঅন্ধ গ্রামের মোঃ ইদ্রিস মিয়ার ছেলে ও হেনা আক্তারের ঠিকানা পাওয়া যায়নি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শামসুল আলম খোকন বলেন,গুরুতর আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের পরিবারের সাথে যোগযোগের চেষ্টা চলছে।

     আরও সংবাদ

বিজ্ঞপ্তিঃ

** আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন :- ০১৩১৬-২৯৫৪৩০/০১৬১৫-৭২৯৪৬৬ **
error: Content is protected !!